সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে শ্রমিক নেতা লালজু’র দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত

টাঙ্গাইলে শ্রমিক নেতা লালজু’র দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে জেলা বাস-কোচ মিনিবাস শ্রমিক ইউনিয়নের মাইক্রোবাস কার শ্রমিক কমিটির উদ্যোগে শ্রমিক নেতা মীর লুৎফর রহমান লালজু’র দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হবিবুর রহমান খানসহ সকল মৃত শ্রমিক নেতাদের জন্য দোয়া ও গণভোজের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার ( ১৯ ডিসেম্বর) দুপুরে শহরের নতুন বাস টার্মিনাল মাইক্রোবাস কার শ্রমিক অফিসে গণভোজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ছানোয়ার হোসেন খান ছানা ও সম্পাদক মোঃ লুৎফর রহমানের নেতৃত্বে এ গণভোজের আয়োজন করা হয়।

এসময় প্রায় জেলা বাস-কোচ শ্রমিক ইউনিয়নের সকল নেতৃবৃন্দ ও সাধারণ শ্রমিকরা অংশ গ্রহন করেন। এছাড়াও পৃথকভাবে শ্রমিকরা বিশ্বাস বেতকা এলাকায় লুৎফর রহমান লালজু’র বাস ভবনের সামনে গণভোজের আয়োজন করে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840